শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মোড়েলগঞ্জে বহরবুনিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যানকে গন সংবর্ধণা

রোববার, অক্টোবর ৩১, ২০২১
মোড়েলগঞ্জে বহরবুনিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যানকে গন সংবর্ধণা

এম.পলাশ শরীফ, বাগেরহাট:

বাগেরহাটের মোড়েলগঞ্জ বহরবুনিয়ার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান রিপন হোসেন তালুকদারকে গনসংবর্ধণা দিয়েছেন ইউনিয়নবাসী। রোববার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্ত¡রে এ সংবর্ধণা অনুষ্ঠানে ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদেরকে ফুলের শুভেচ্ছা ও মালা দিয়ে বরণ করে নেয় শিক্ষক, মুক্তিযোদ্ধা, ইমাম, সুধিজনসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।  
আলোচনা সভায় বক্তাব্য রাখেন চেয়ারম্যান রিপন হোসেন তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মো. শাহ আলম বাবুল, আওয়ামী লীগ নোত ফজলুর রহমান হাওলাদার, বেল্লাল হোসেন, ইউপি সচিব ফারুক হোসেন শিকদার, নির্বাচিত ইউপি সদস্য ফরিদ হোসেন ফকির, শিক্ষক খালিদা ইয়াসমিন, পরিমল চন্দ্র হালদার, কৃষকলীগ নেতা ইসাহাক হোসেন হাওলাদার, মিজানুর রহমানসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সময় চেয়ারম্যান বলেন, অঙ্গিকার ব্যক্ত করে ইউনিয়নকে ঢেলে সাজাতে আজ থেকে এলাকায় মাদক, সন্ত্রাস, ইফটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সকলের সহযোগিতার আহবান জানান। একই সাথেরাস্তা কেটে যারা ঘের ব্যবসা করা চলবেনা তিনি প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে মাদক সেবনকারি ও বিক্রেতাদের তালিকা নির্দেশনা দেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল