শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুমন

রোববার, অক্টোবর ৩১, ২০২১
কুষ্টিয়ায় ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুমন

কুষ্টিয়া প্রতিনিধি : দলের প্রতি আনুগত্য প্রকাশ করে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৬ নম্বর আমলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান সুমন।

রোববার (৩১ অক্টোবর) বিকেলে মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের মিটন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকার প্রার্থীর জনসভায় যোগ দেন এবং সন্ধায় আসাদুজ্জামান সুমনের নিজ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। 

এ সময়  মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, আমলা ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী একলিমুর রেজাসহ (সাবান জোয়ার্দ্দার) উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতারা ও আসাদুজ্জামান সুমনের কর্মী সমর্থকেরা উপস্থিত ছিলেন।

আসাদুজ্জামান সুমন আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে বলেন, ‘নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত ভুল ছিল। আমি ২০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে আছি। তাই দলের প্রতি আনুগত্য প্রকাশ করে মাটি ও মানুষের নেতা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহাবুব-উল-আলম হানিফ এবং মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের নির্দেশে নৌকার প্রার্থী একলিমুর রেজার (সাবান জোয়ার্দ্দার) প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচনি প্রচারণা থেকে নিজেকে গুটিয়ে নিলাম।’

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন বলেন, ‘নৌকার মনোনয়ন না পেয়ে খানিকটা অভিমান করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আসাদুজ্জামান সুমন। তিনি ভুল বুঝতে পেরে সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে এখন থেকে নৌকার প্রার্থীর প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারণা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। আসাদুজ্জামান সুমন নির্বাচনী প্রচারণা থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার ফলে নৌকার প্রার্থীর বিজয় অনেকটাই সুনিশ্চিত হলো। ইনশাআল্লাহ আসন্ন নির্বাচনে ৬ নম্বর আমলা ইউনিয়নের নৌকার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। 

কামারুল আরেফিন আরও বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের কঠোর নির্দেশনা রয়েছে নৌকার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর বিষয়ে। সেই নির্দেশনার প্রতি শ্রদ্ধা রেখেই নির্বাচনী প্রচারণা থেকে সরে দাঁড়িয়েছেন আসাদুজ্জামান সুমন।’ 

আসাদুজ্জামান সুমন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য। দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনি প্রচারণা শুরু করেছিলেন।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল