শনিবার, ২০ এপ্রিল ২০২৪

উদ্ভাবন কর্মপরিকল্পনায় দেশ সেরা কুমিল্লা শিক্ষা বোর্ড

সোমবার, নভেম্বর ১, ২০২১
উদ্ভাবন কর্মপরিকল্পনায় দেশ সেরা কুমিল্লা শিক্ষা বোর্ড

সময় জার্নাল ডেস্ক :

উদ্ভাবন কর্মপরিকল্পনার বার্ষিক চড়ান্ত মূল্যায়নে দেশ সেরা হয়েছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন ২০২০-২০২১ সালের উদ্ভাবন কর্মপরিকল্পনার চূড়ান্ত মূল্যায়নে প্রকাশ করা হয়। এতে দেশের ২২ টি প্রতিষ্ঠানের চূড়ান্ত মূল্যায়ন প্রতিবেদনে কুমিল্লা শিক্ষা বোর্ড প্রথম স্থানে রয়েছে।

এ বিষয়ে কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালাম বলেন এ অসাধারণ সাফল্যে অর্জনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা সচিব মাহবুব হোসেন, কুমিল্লা শিক্ষাবোর্ডের সকল কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ অর্জনকে কুমিল্লা শিক্ষাবোর্ড পরিবারের  সহয়তার এর ফসল। 

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড সূত্রে জানা যায়, রোববার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের জারি করা এক প্রজ্ঞাপন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন ২০২০-২০২১ সালের বার্ষিক উদ্ভাবন কর্মপরিকল্পনার চূড়ান্ত মূল্যায়নে প্রতিবেদন প্রকাশ করা হয় । এ মন্ত্রণালয়ের আওতাধীন ২২ টি প্রতিষ্ঠানের চূড়ান্ত মূল্যায়ন তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট, তৃতীয় স্থানে রয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। 

এ প্রসঙ্গে কুমিল্লা শিক্ষাবোর্ড সচিব প্রফেসর নূর মোহাম্মদ জানান, সকলের সহযোগিতায় এ অসামান্য অর্জন সম্ভব হয়েছে। এ অর্জনে কুমিল্লা শিক্ষাবোর্ড পরিবার ধন্য।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল