শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মুদ্রণ ব্যবসায়ীদের সংগঠন জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতি'র আত্মপ্রকাশ

রোববার, নভেম্বর ৭, ২০২১
মুদ্রণ ব্যবসায়ীদের সংগঠন জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতি'র আত্মপ্রকাশ

সময় জার্নাল ডেস্ক: “পারষ্পরিক সহযোগিতা, সহমর্মিতা ও হৃদ্যতা হোক আগামী দিনের পথ চলার অঙ্গীকার।” এ স্লোগানকে সামনে নিয়ে ৬ নভেম্বর ঢাকার পল্টনের সুং ফুড গার্ডেনে মুদ্রণ ব্যবসায়ীদের নিয়ে একটি বিশেষ সভায় “জাতীয় মুদ্রণ ব্যবসায়ী সমিতি” নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ লাভ করে।

 দেওয়ান মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে আসাদুল্লাহ টিটোর সঞ্চালনায় মুদ্রণ ব্যবসায়ীদের পরস্পরের হিতার্থে ও সহযোগিতার উদ্দেশে একটি পেশাজীবী সংগঠন গড়ে তোলার প্রয়োজনীয়তা থেকে বক্তব্য প্রদান করেন ব্যবসায়ী আর কে বণিক,  মোঃ ইউনুস আলী, মোঃ শাহ আলম, মনিরুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, আশিস বণিক, বাহাউদ্দিন সোহেল, মাসুম আল মামুন,  সজীব সরকার, মোঃ সারোয়ার হোসেন, মোফাজ্জল হোসেন (সরদার খোকন), কামরুল হুদা সবুজ মাল, বশির আহমেদ, সরজিৎ কুমার সরকার, এম এইচ উজ্জল, মোঃ আজহার, পংকজ সরকার, ওসমান গণি,  হামীম হাবিবুল্লাহ, মোমিন মেহেদী প্রমুখ।

বক্তারা এ ব্যবসার সাথে সংশ্লিষ্ট সকলের সুন্দর আগামীর স্বপ্ন বাস্তবায়নে এ সংগঠনের অগ্রগতিকে আরো বেগবান করার ওপর বিশেষ গুরুত্বারোপ করেন। 

উপস্থিত ব্যবসায়ীদের মূল্যবান মতামতের ভিত্তিতে আগামী নব্বই দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্য নিয়ে আসাদুল্লাহ টিটোকে আহবায়ক যথাক্রমে মনিরুল ইসলাম ও আশিস বণিককে যুগ্ম আহবায়ক করে ২৩ সদস্য বিশিষ্ট আহ্ধসঢ়;বায়ক কমিটি ঘোষণা করেন।  সভাপতি সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে সভা সমাপ্ত ঘোষণা করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল