বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

২ লাখ ডোজ টিকা দিল রেড ক্রিসেন্ট

সোমবার, নভেম্বর ৮, ২০২১
২ লাখ ডোজ টিকা দিল রেড ক্রিসেন্ট

সময় জার্নাল প্রতিবেদক : চায়না রেডক্রস সোসাইটি থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে দেওয়া ২ লাখ ডোজ কোভিড ভ্যাকসিন স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত ২৬ অক্টোবর বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে উপহার হিসেবে সিনোফার্মের ২ লাখ ডোজ করোনা টিকা দেয় চায়না রেড ক্রস। যেগুলো মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে হস্তান্তর করা হলো।

রেড ক্রিসেন্ট সংস্থা সূত্রে জানা গেছে, চায়না রেড ক্রস ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে সিনোফার্মের আরও দুই লাখ টিকা বাংলাদেশে আসে। যেটি পরবর্তীতে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে হস্তান্তর করা হয়।

রেড ক্রিসেন্টের এক কর্মকর্তা জানান, সিনোফার্মের ২ লাখ টিকা চীন থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় ২৬ অক্টোবর। রেড ক্রিসেন্ট ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা বিমানবন্দরে টিকাগুলো গ্রহণ করেন।

রেড ক্রিসেন্ট জানায়, বাংলাদেশ সরকারের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে চলমান কোভিড-১৯ টিকাদান কর্মসূচি বাস্তবায়নে সব ধরনের সহযোগিতা প্রদান করছে সংস্থাটি। দেশের টিকাদান কার্যক্রম সফলভাবে বাস্তবায়নে পর্যায়ক্রমে কাজ করছে সোসাইটির প্রায় ১৫ হাজার দক্ষ স্বেচ্ছাসেবক।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল