শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ফরিদপুরে পরিবারের সদস্যদের জিম্মি করে ডাকাতি

সোমবার, নভেম্বর ৮, ২০২১
ফরিদপুরে পরিবারের সদস্যদের জিম্মি করে ডাকাতি

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুর জেলার  আলফাডাঙ্গা উপজেলায়  পরিবারের সদস্যদের জিম্মি করে এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (৮ নভেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার বানা ইউনিয়নের গড়ানিয়া গ্রামের তানভীর আহমেদের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে। 

তানভীর আহমেদ ঢাকায় চাকরি করেন এবং ওই গ্রামের মো. ওলিয়ার রহমানের ছেলে। এ ঘটনায় স্থানীয় মশিয়ার শেখ নামে একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। 
মঙ্গলবার (৯ নভেম্বর) তানভীর আহমেদ বাদী হয়ে আটক মশিয়ার শেখসহ চারজনের নামে আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ফরিদপুরের বানা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজ ইসলাম খোকন জানান, তানভীর আহমেদ ঢাকায় চাকরি করেন। তার মা সোমবার রাত আড়াইটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বারান্দার গ্রিল খুলে বাইরে বের হন। এই সুযোগে ৪-৫ জনের একদল ডাকাত ঘরে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে তানভীর আহমেদের স্ত্রী সুমাইয়া আক্তার (২৫) ও শিশুকন্যা তাহিয়া আক্তার সাফাকে (৩) জিম্মি করে ফেলে। এ সময় ডাকাত দল ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা, একটি নেকলেস, দুই জোড়া চেইন, কানের দুল ছিনিয়ে নেয়।

পরিবারের সদস্যরা ডাকাতদের মধ্যে একজনকে চিনতে পেরে ডাক-চিৎকার দিলে আশপাশের লোকেরা এসে মশিয়ার শেখ নামে একজনকে আটক করে। সে একই গ্রামের সাত্তার শেখের ছেলে। বাকিরা পালিয়ে যায়। মশিয়ারকে থানায় সোপর্দ করা হয়েছে। মশিয়ার ডাকাতির ঘটনার সাথে জড়িত ৩ জনের নাম এবং নিজের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। 

এ বিষয়ে ফরিদপুরের আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওহিদুজ্জামান বলেন, স্থানীয় লোকজন থানায় খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে আটক মশিয়ারকে নিয়ে আসি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল