শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাটোরে ইউপি নির্বাচনী সহিংসতায় দুই স্বতন্ত্র প্রার্থীর কর্মীর উপর হামলা

মঙ্গলবার, নভেম্বর ৯, ২০২১
নাটোরে ইউপি নির্বাচনী সহিংসতায় দুই স্বতন্ত্র প্রার্থীর কর্মীর উপর হামলা

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোর সদর ও বড়াইগ্রামে দুই আওয়ামীলীগের দুই বিদ্রোহী প্রার্থীর কর্মির উপর হামলা মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারীদের একটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।গতরাতে এসব হামলার ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, গতরাত ৭টার দিকে বড়াইগ্রামের নগর ইউনিয়নের সাহেব বাজার এলাকায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শামসুজ্জোহা সাহেবের ঘোড়া প্রতীকের প্রধান সমন্বয়ক বকুল হোসেনের উপর হামলা করে সন্ত্রাসীরা মারপিট করে। এ সময় স্থানীয়রা সন্ত্রাসীদের ধাওয়া দিলে তারা একটি মোটর সাইকেল রেখে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ হামলার জন্য বকুল হোসেন আওয়ামীলীগের নৌকার প্রার্থী নিলুমার ইয়াসমিন ডালুর কর্মিদের দায়ী করেছে।

এদিকে রাত ৮ দিকে সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাবির হোসেন কাঙ্গালের আনারস প্রতিকের এজেন্ট হওয়ায় লালচাঁন (৬০) নামে এক বৃদ্ধ কৃষককে মারপিট করে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের কর্মীরা । মঙ্গলবার রাত ৮ টায় বড়বড়িয়া বাজারে এ ঘটনা ঘটে । কৃষক লালচাঁন ঐ এলাকার মৃত মোজাম আলীর ছেলে ।

স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গলবার রাত সাড়ে ৮ টায়  লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাবির হোসেন কাঙ্গালের আনারস প্রতিকের এজেন্ট হওয়ায় লালচাঁনকে ২০/২৫ জন তরুণ  লাঠিসোটা ও হকিষ্টিক দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে যায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করে ।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাবির হোসেন কাঙ্গালের আনারস প্রতিকের  বরবরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তাকে এজেন্ট করা হয় ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল