শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত, আহত ১

বুধবার, নভেম্বর ১০, ২০২১
সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত, আহত ১

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালকও একজন পথচারীসহ দুইজন নিহত ও অপর একজন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৯ টা ও ১০ টার সময় পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজ ও  পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এঘটনা ঘটে।

নিহতরা হলেন, মটরসাইকলে চালক সাতক্ষীরার তালা উপজেলা যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর ছেলে মোঃ আব্দুল্লাহ গাজী (৩৫) ও একই উপজেলার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৯ টার সময় মটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজী হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে একটি ইঞ্জিনভ্যানকে পাশ কাটাতে গিয়ে পথচারী আব্দুল আলিম (৩৮) কে ধাক্কা দিলে মটরসাইকলে চালকসহ তারা দু’জন রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীরা লোকজন তাদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। কিন্তু মোটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজীর অবস্থার অবনতি হলে তাকে  সাতক্ষীরা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে সকাল ১০ টার সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মটর সাইকেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল