শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সজীব ওয়াজেদ জয়কে বিএসএমএমইউ’র উপাচার্যের অভিনন্দন

সোমবার, নভেম্বর ১৫, ২০২১
সজীব ওয়াজেদ জয়কে বিএসএমএমইউ’র উপাচার্যের অভিনন্দন

সময় জার্নাল প্রতিবেদক :

দেশের তথ্য প্রযুক্তি খাতের বৈপ্লবিক পরিবর্তন ও উন্নয়ন সাধনে অনন্য অবদানের জন্য অ্যাসোসিও লিডারশীপ অ্যাওয়ার্ড-২০২১-এ ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। 

মঙ্গলবার (১৬ নভেম্বর) দেওয়া বিবৃতিতে তিনি এই অভিনন্দন জানান এবং সংশ্লিষ্ট সংস্থার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিবৃতিতে উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, এশিয়া-ওশেনিয়া অঞ্চলের ২৪টি দেশের সংস্থা এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশন (অ্যাসোসিও) এর পক্ষ থেকে বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তন আনা ও ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অ্যাসোসিও লিডারশীপ অ্যাওয়ার্ড-২০২১-এ ভূষিত করায় দেশবাসী অত্যন্ত আনন্দিত। এই অর্জন বাংলাদেশ ও বাংলাদেশের মানুষের জন্য বিরাট সম্মান ও গৌরবের। আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জ্ঞান, মেধা, শ্রম, সততা, নেতৃত্ব সর্বজন স্বীকৃত।

সজীব ওয়াজেদ জয়ের এই অর্জন বর্তমান প্রজন্মকে নতুন উদ্যম নিয়ে তাঁর নেতৃত্বে আরো বেশি করে কাজ করতে উৎসাহিত ও অনুপ্রাণিত করবে যা বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেছেন বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ

সময় জার্নাল/ইএইচ



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল