বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ভোটকেন্দ্রে ম্যাজিস্ট্রেটের ওপর হামলায় ৫০০ জনের বিরুদ্ধে মামলা

সোমবার, নভেম্বর ১৫, ২০২১
ভোটকেন্দ্রে ম্যাজিস্ট্রেটের ওপর হামলায় ৫০০ জনের বিরুদ্ধে মামলা

মো: মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ১২ নং আছিম পাটুলী ইউনিয়নের একটি ভোটকেন্দ্রে ম্যাজিস্ট্রেটের ওপর হামলার অভিযোগ এনে ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) রাতে থানার উপপরিদর্শক (এসআই) জ্যোতিষ চন্দ্র দেব বাদী হয়ে নৗকার পরাজিত চেয়ারম্যান প্রার্থী এসএম সাইফুজ্জামানসহ অজ্ঞাত ৫০০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। 

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন। তিনি জানান, গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) ইউপি নির্বাচনে ফুলবাড়িয়ার আছিম পাটুলি ইউনিয়নের জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে নৌকার প্রার্থী এসএম সাইফুজ্জামানের নেতৃত্বে কয়েকশ' সমর্থক নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার ওপর হামলা চালায়।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে সাইফুজ্জামানসহ অজ্ঞাত ৫০০ জনকে আসামি করে মামলা করা হয়। আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা চলছে বলেও জানান ওসি। 

মামলা দায়েরের ব্যাপারে জানতে এসএম সাইফুজ্জামানের মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়। 

দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে আছিম পাটুলি ইউনিয়নে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ইমরুল কায়েস ১০ হাজার ৬২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। আর নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী এসএম সাইফুজ্জামান পেয়েছেন চার হাজার ১৩৬ ভোট।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল