শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কমলনগরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২০ জন আহত

মঙ্গলবার, নভেম্বর ১৬, ২০২১
কমলনগরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২০ জন আহত

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজারে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দূরঘটনার কবলে পড়ে। এ সময় রাস্তার পাশে থাকা একটি সিএনজি অটোরিক্সা এবং একটি প্রাইভেট কারের সাথে ধাক্কা লেগে চূর্ণবিচূর্ণ হয়ে যায় প্রাইভেটকার ও সিএনজি। লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা আজাদ পরিবহন নামক বাসটি ফুটপাতে থাকা তিনটি দোকানে ঢুকে পড়ে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। তবে নিহত হওয়ার কোন খবর পাওয়া যায়নি।

আহতদের মধ্যে অনেকে বাজারের ব্যবসায়ী এবং পথচারী রয়েছেন বলে স্থানীয় সুত্রে জানা যায়। আহতদেরকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ও লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ১টার দিকে। লক্ষ্মীপুর রামগতি সড়কের তোরাবগঞ্জ বাজারে এ দূর্ঘটনা ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে রামগতিগামী একটি যাত্রীবাহী বাস তোরাবগঞ্জ বাজারে আসলে নিয়স্ত্রণ হারিয়ে দূর্ঘটনার কবলে পড়ে। এ সময় ফুটপাতে থাকার দুইটি ভ্যারাইটিজ স্টোর ও একটি ফল দোকানে ঢুকে পড়ে। পরে রাস্তার পাশে থাকা একটি প্রাইভেটকার ও একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ওই দুইটি গাড়ি ধুমড়ে-মুচড়ে চূর্ণবিচূর্ণ হয়ে যায়। দুর্ঘটনায় আহতদের ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কমলনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল