বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ফরিদপুরে বধির প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ

মঙ্গলবার, নভেম্বর ১৬, ২০২১
ফরিদপুরে বধির প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় বধির প্রতিবন্ধীদের মাঝে প্রয়োজনীয়  ত্রাণ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ই নভেম্বর)  সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর হতে এ খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়।  এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম রেজা বিপ্লব, ওসি তদন্ত আশিষ কুমার সান, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডঃ জাকিরুল ফরিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইকবাল কবির, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ লিটন মিয়া, উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা তাপস শাখারী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ।

উপজেলার প্রায় ৩০ জন বধির প্রতিবন্ধীদের মাঝে এ খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল ১০ কেজি, আলু ৫ কেজি, তৈল ১ কেজি, ডাল ১ কেজি, লবন ১ কেজি। 

ফরিদপুরের নগরকান্দা  উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু বলেন, করোনাকালীন সময়ে সকল শ্রেনী পেশার লোকজনদের মাঝে খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়েছে কিন্তু বধির প্রতিবন্ধীদেরকে এভাবে যাচাই করে দেওয়া হয় নাই। কিন্তু এবার এদেরকে খাদ্য সামগ্রী দিতে পেরে নিজের কাছে খুবই ভালো লাগছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল