শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

রামু সেনানিবাসে আন্তঃফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা সম্পন্ন

বুধবার, নভেম্বর ১৭, ২০২১
রামু সেনানিবাসে আন্তঃফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা সম্পন্ন

গোলাম আজম খান, কক্সবাজার প্রতিনিধি:

রামু সেনানিবাসে ৫দিন ব্যাপী আন্তঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। এতে ১০ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও প্যারা কমান্ডো ব্রিগেড রানারআপ হওয়ার গৌরব অর্জন করেছে। 

গত ১৪ই নভেম্বর শুরু হওয়া প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৬টি বড় ও ছোট ফরমেশন দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশনের সৈনিক মো. খালিদ ১ম শ্রেষ্ঠ প্রতিযোগী এবং ১৯ পদাতিক ডিভিশনের সৈনিক পলাশ পারভেজ ২য় শ্রেষ্ঠ প্রতিযোগী হন। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সমাপনী দিনে ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. ফখরুল আহসান প্রধান অতিথি হিসেবে শ্রেষ্ঠ দলসমূহের মহড়া প্রদর্শন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

রামু সেনানিবাসের জনসংযোগ সূত্র জানায়, সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন সদর দপ্তরের তত্ত্বাবধানে আন্তঃফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২১ গত ১৪ই নভেম্বর শুরু হয়। বাংলাদেশ সেনাবাহিনীর ১৬ টি বড় ও ছোট ফরমেশন দলের অংশগ্রহণে প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন রামু চ্যাম্পিয়ন ও প্যারা কমান্ডো ব্রিগেড রানারআপ হয়। 

১৮ নভেম্বর সমাপনী দিনে প্রতিযোগিতায় ১ম শ্রেষ্ঠ হওয়া ১০ পদাতিক ডিভিশনের সৈনিক মো. খালিদ এবং দ্বিতীয় শ্রেষ্ঠ ১৯ পদাতিক ডিভিশনের সৈনিক পলাশ পারভেজকে পুরস্কৃত করেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. ফখরুল আহসান। তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ দলসমূহের মহড়া প্রদর্শনও করেন।

প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ কালে সেনাসদর হতে সামরিক প্রশিক্ষণ পরিদপ্তরের পরিচালক, রামু সেনানিবাসের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ, সেনাসদর ও আর্টডক এর প্রতিনিধি অফিসারগণ এবং কক্সবাজার এরিয়ার সকল অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল