শনিবার, ২০ এপ্রিল ২০২৪

গ্রাম পুলিশকে পেটালেন ছাত্রলীগ নেতা

শুক্রবার, নভেম্বর ১৯, ২০২১
গ্রাম পুলিশকে পেটালেন ছাত্রলীগ নেতা

এম.পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে এক গ্রাম পুলিশকে পিটিয়ে আহত করেছেন ছাত্রলীগ নেতা। এ ঘটনায় আহত হোগলাপাশা ইউনিয়ন পরিষদের চৌকিদার মো. বেদার আলী শেখকে(৫২) মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বেলা ৮টার দিকে ইউনিয়ন পরিষদের সামনে এ মারপিটের ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন গ্রাম পুলিশ বেদার আলী বলেন, চেয়ারম্যানের নির্দেশে পোশাক পরিহিত অবস্থায় দায়িত্বপালনের সময় ছাত্রলীগের সভাপতি মাজাহারুল ইসলাম রানা তাকে অতর্কিতে মারপিট করে। পরে দফাদার সমীর কুমার মিরবর ও চৌকিদার আবুল কালম বেদার আলীকে উদ্ধার করে বেলা ১২টার দিকে হাসপাতালে ভর্তি করেন।

ঘটনা সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম বলেন, গ্রাম পুলিশ বেদার আলীকে মারপিটের ঘটনা সঠিক। বিষয়টি থানার ওসি ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। রানার পিতা ইউপি সদস্য মোনজেল হাওলাদারও এ ঘটনার সত্যতা স্বিকার করেছেন।

এ সম্পর্কে জানতে চাইলে নিজেকে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি দাবি করে রানা বলেন, দুদিন আগে থেকেই তিনি এলাকার বাইরে আছেন। তার সাথে কারো কোন মারপিটের ঘটনা ঘটেনি।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মহিদুজ্জামান মহিদ বলেন, রানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নয় আহ্বায়ক। চৌকিদারকে মারপিটের ঘটনা শুনেছি। উপযুক্ত বিচার করা হবে।

এ বিষয়ে ওসি মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল