বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়ব না, নতুন কর্মসূচি ঘোষণা

শুক্রবার, নভেম্বর ১৯, ২০২১
খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়ব না, নতুন কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথ না ছাড়ার হুমকি দিয়েছেন পেশাজীবী নেতারা।শনিবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত গণঅনশনে অংশ নিয়ে এ হুমকি দেন তারা। আগামী সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ করবে বিএনপি। এছাড়া সারাদেশের জেলা-মহানগরে এই সমাবেশ করা হবে। 

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কবি আব্দুল হাই শিকদার বলেন, বেগম খালেদা জিয়ার সাথে শিষ্টাচার বহির্ভূত যে আচরণ করা হয়েছে, তার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নাই।

তিনি বলেন, বিখ্যাত দার্শনিক নিউটনের একটি তত্ত্ব মনে করিয়ে দিতে চাই। প্রতিটি ক্রিয়ারই একটি সমান ও বিপরীত প্রতিক্রিয়া আছে। আপনারা যেটা করছেন তার প্রতিটা ইঞ্চি ইঞ্চি জবাব দেয়া হবে আপনাদের। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত না করা পর্যন্ত রাস্তা ছাড়বো না।

বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আবদুল হাই শিকদার বলেন, ভেবোনা গো মা তোমার ছেলেরা হারিয়ে গিয়েছে পথে। তোমার ছেলেরা হারায়নি। আজকে এই অনশনে বিপুল উপস্থিতি। কালকে সকালে যখন লাখ লাখ মানুষ নেমে আসবে তখন সরকারের কি হবে? অতএব সময় থাকতে বিদায় হন।

ডিইউজের বর্তমান সভাপতি কাদের গনি চৌধুরী বলেন, আমরা মনে করি বেগম খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দী করা হয়েছে। আমরা মনে করি দেশনেত্রীকে বন্দি করা আজকের মানবতাকে বন্দী করা হয়েছে। আমরা মনে করি খালেদা জিয়াকে বন্দি করে বাংলাদেশের ১৭ কোটি মানুষকে বন্দি করে রাখা হয়েছে। আমরা বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। বেগম খালেদা জিয়ার কিছু হলে সমস্ত দায়দায়িত্ব আপনাদের নিতে হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল