শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নৌকা জেতাতে বিভক্তি ভুলে এক মঞ্চে নেতারা

রোববার, নভেম্বর ২১, ২০২১
নৌকা জেতাতে বিভক্তি ভুলে এক মঞ্চে নেতারা

ইসাহাক আলী,নাটোর প্রতিনিধি:

৩য় ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্রে করে নাটোরের লালপুরে ঈশ্বরদী ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম জয়কে বিজয়ী করার লক্ষ্যে বিভক্তি ভুলে এক মঞ্চে এখন নেতাকর্মিরা। ভোটের আগে প্রকাশ্য দ্বন্দ্ব থাকলেও এখন স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মিরা এক সাথে মতবিনিময় সভা করেছেন। 

রবিবার সকালে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের সভাপতি ও আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক আমজাদ হোসেন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আতাউর রহমান পুড়া, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের সাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়ন বঞ্চিত সেলিম রেজা প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন,আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম জয়কে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য নেতা-কর্মীদের আহব্বান জানান তাঁরা ।

এদিকে উপজেলার বিভিন্ন কর্মকান্ডকে কেন্দ্র কওে স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল ও সাবেক সাংসদ আবুল কালাম আজাদের দুইটি গ্রুপ প্রকাশ্য রুপ নেয়। প্রতিটি ইউনিয়নেই দুইটি গ্রুপের আলাদা আলাদা কমিটি বিদ্যমান রয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল