বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নির্বাচনী আচরণবিধি লংঘন করলে ব্যবস্থা

রোববার, নভেম্বর ২১, ২০২১
নির্বাচনী আচরণবিধি লংঘন করলে ব্যবস্থা

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি:

বহুল আলোচিত লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু পরিবেশ চেয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ছলিম উল্লাহ লক্ষ্মীপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নির্বাচন কর্মকর্তা বরাবরে আবেদন করেন।

ছলিম উল্লাহ এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর সাথে আলোচনাকালে তার নির্বাচনী এলাকা করপাড়া ইউনিয়নের বিগত দিনের কেন্দ্র দখল, লাঠি বাহিনী, ব্যালট পেপার কেড়ে নিয়ে সিল মারাসহ নানা অনিয়মের চিত্র তুলে ধরলে জেলা প্রশাসক শতভাগ আন্তরিক মনোভাব নিয়ে বলেন- 'চিন্তার কারণ নেই, অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ ভোট গ্রহণের সব ধরনের আয়োজন করা হয়েছে। আপনারা নিশ্চিন্তে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসার ব্যবস্থা করুন।'

অপরদিকে পুলিশ সুপার ডক্টর এ এইচ এম কামরুজ্জামান নিরপেক্ষ ও সুষ্ঠু ভোট গ্রহণের পরিবেশ বজায় রাখার আশ্বাস দেন। একই রকম কথা বলেন নির্বাচন কর্মকর্তা তথা রিটার্নিং অফিসার নাজিম উদ্দিনও। তিনি প্রার্থীদের ভোটারদের কাছে যাওয়ার পরামর্শ দিয়ে বলেন-'কোনো কারচুপি হবে না, শতভাগ নিরপেক্ষ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যে নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।'

ছলিম উল্লাহ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে আসন্ন নির্বাচনে ভোট করছেন। আলোচিত-সমালোচিত ৮ নং করপাড়া ইউনিয়নে এবার উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে এমনটি আশা করছেন সাধারণ জনগণ, ভোটার, প্রার্থী ও প্রশাসনিক কর্মকর্তারাও।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল