মঙ্গলবার, ২২ জুন ২০২১

সাকিবের আইপিএল খেলার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে বিসিবি

রোববার, মার্চ ২১, ২০২১
সাকিবের আইপিএল খেলার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে বিসিবি

স্পোর্টস ডেস্ক : আইপিএল খেলতে ছুটি চেয়েছিলেন সাকিব আল হাসান, ওই সময় সেটা মঞ্জুরের কথাও জানিয়েছিল বিসিবি। তবে আজ জানা গেলো সাকিব আইপিএলে খেলতে যাবে না কিনা সেটা নিয়ে পুনর্বিবেচনা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

রোববার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে আকরাম খান এসব তথ্য জানান।

আকরাম বলেন, 'আমি হয়তো ওর (সাকিবের) চিঠি পড়ে ভুল বুঝতে পারি। আর ও যেহেতু টেস্ট খেলতে চাচ্ছে ওর কথাতে বোঝা গেছে তাই কাল পরশু বোর্ডের সবার সঙ্গে আলাপ আলোচনা করে সাকিবের এনওসির ব্যাপারে আমরা চিন্তা করব। ওর যদি আগ্রহ থাকে তাহলে সাকিব শ্রীলংকা গিয়ে টেস্ট খেলবে।'

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ চলাকালীনই জানা গেল আসন্ন নিউজিল্যান্ড সিরিজে ছুটিতে থাকবেন সাকিব আল হাসান। অবশ্য সেখানে সাকিবের ইনজুরি সমস্যটাও বড় ভূমিকা রেখেছে। তবে সমালোচনা শুরু হয় তখনই যখন জানা গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন সাকিব। 

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে ছুটি প্রার্থনা করেন সাকিব। আর এখানেই অভিযোগ সাকিব আল হাসানের। ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে একটি চিঠি দিয়েছিলেন সাকিব আর সেই চিঠিটাই বিসিবি'র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান পড়েও দেখেননি।

সাকিব বলেন, 'আমার ধারণা আমি যে লেটারটা দিয়েছি সেটা আকরাম ভাই ঠিকমতো পড়েনওনি। বারবার যে আকরাম ভাই বলছে যে আমি টেস্ট খেলতে চাই না, আমার দেয়া চিঠিতে এমনটা কোথাও লিখিনি। ‘আমি টেস্টের কথা বলিনি। আমি চিঠিতে লিখেছি যে আমি এই সময়ে আইপিএল খেলতে চাই। সেসময় টেস্ট না থেকে অন্যকিছুও থাকতে পারত।'

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ