শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মোড়েলগঞ্জে করোনা টিকা নিতে স্বতঃস্ফুর্ত শিক্ষার্থীদের ভিড়

সোমবার, নভেম্বর ২২, ২০২১
মোড়েলগঞ্জে করোনা টিকা নিতে স্বতঃস্ফুর্ত শিক্ষার্থীদের ভিড়

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোড়েলগঞ্জে কোভিট-১৯ এর সংক্রামন ও বিস্তার রোধে মঙ্গলবার শত শত শিক্ষার্থী উৎসবমুখর পরিবেশে টিকা নিতে ভিড় করে। এইচএসসি ও আলিম পরীক্ষার্থীদের করোনা টিকা নেয়া বাধ্যতামূলক করায় উপজেলা চত্বরে বিভিন্ন কলেজের শত শত শিক্ষার্থী ফাইজারের টিকা গ্রহণ করে।

উপজেলার ৯টি কলেজ সহ উচ্চমাধ্যমিক স্তরের ৩১টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগামি ২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পরীক্ষায় অংশ গ্রহনের জন্য ২ হাজার ৩০৫ জন শিক্ষার্থীর রেজিষ্ট্রেশন করা হয়। এর মধ্যে প্রথম দফার প্রথম দিনে ১৫ শ’ পরীক্ষার্থীকে টিকা দেয়া প্রস্তÍুতি নেয় হয়।

তবে প্রথম দিনে শেষ সময়  দুপুর ২ টা পর্যন্ত প্রায় ১২শ’ শিক্ষার্থী টিকা গ্রহণ করেছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি জানান ।বাকী শিক্ষার্থীদের আজ বুধবার টিকা দেয়া হবে। 

টিকা দিতে প্রত্যেক শিক্ষার্থীদের জন্মনিবন্ধন সনদ ,উচ্চ মাধ্যমিকের রেজিষ্ট্রেশন সনদ ও মোবাইল নম্বর নেয়া হয়েছে। ২য় দফার টিকার নেযার তারিখ মোবাইলে এসএমএস’র মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল