বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে দূর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১
বঙ্গবন্ধুর সমাধিতে দূর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ  প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান।

মঙ্গলবার সকালে তিনি জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তিনি।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ মোহসীন, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে দুর্যোগ প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে জাতির পিতার আদি পৈতৃক বাড়ি ও উপজেলার ত্রিপল্লী শেখ আবু নাসের উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রায়ন কেন্দ্র প্রকল্প পরিদর্শন করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল