শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামের ফুলবাড়ীতে নির্বাচনী সহিংসতায় মৃত্যু, বিচারের দাবিতে সড়ক অবরোধ

বুধবার, নভেম্বর ২৪, ২০২১
কুড়িগ্রামের ফুলবাড়ীতে নির্বাচনী সহিংসতায় মৃত্যু, বিচারের দাবিতে সড়ক অবরোধ

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি:

ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার ঘটনায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় প্রতিপক্ষের মারপিটের আঘাতে একজনের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ২ ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ এলাকাবাসী। তারা ঘটনার সঠিক ভাবে তদন্ত করে  দোষিদের শাস্তির দাবীতে বিক্ষোভ করেন। এত করে নিহতের এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। 

নিহতের স্বজন মোহাম্মদ আলী জানান, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে  উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নে উত্তর রাবাইটারী বটতলা বাজারে ৩ নম্বর ওয়ার্ডে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায় ওই ওয়ার্ডে তালা প্রতীকের প্রার্থী শাহজালাল নিজেই বৈদুতিক ফ্যান প্রতীক মুকুল মিয়ার কর্মী বাবুল মিয়া (৪০)কে গালমন্দ করেন। এক পর্যায়ে বাবুল মিয়াকে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে আসে শাহজালাল আলীর লোকজন।

পরে ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কে বটতলা বাজারে চায়ের দোকানের গাছের ডাল ও খড়ি দিয়ে এলোপাতাড়ী মারপিট ও কিলঘুষি মারে। তাদের এলোপাতারী মারপিটের দৃশ্য দেখে ভয়ে আত্বগোপন করে ফ্যান প্রতীকের অন্যান্য কর্মীরা। পরে আহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে লোকজন ছুটে এসে বাবলু মিয়াকে উদ্ধার করে নাগেশ্বরী শাপলা ক্লিনিকে ভর্তি করায়। সেখানে চিকিৎসা নিয়ে মঙ্গলবার বাড়ীতে আসলে মঙ্গলবার রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল