বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বাগেরহাটে মোটর সাইকেল ছিনতাইকারী আটক, মোটর সাইকেল উদ্ধার

বুধবার, নভেম্বর ২৪, ২০২১
বাগেরহাটে মোটর সাইকেল ছিনতাইকারী  আটক, মোটর সাইকেল উদ্ধার

এম পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোল্লাহাটে মটর সাইকেল ছিনতাইকারী যুবক আলফাজ মোল্লা(১৯) কে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। গতকাল সোমবার রাত ৭ টার দিকে উপজেলার জয়ডিহি মা ফিলিং স্টেশনের সামনে থেকে আর ওয়ান ফাইভ ভার্সন থ্রী(জ-১৫, ঠ-৩) একটি মটর সাইকেল ছিনতাই করে সে। আসামীর দেওয়া তথ্য অনুযায়ী পরে তাঁর বাড়ির পাশে বাঁশ ঝাড়ের ভিতর থেকে মটর সাইকেলটি উদ্বার করে পুলিশ।

আসামী আলফাজ মোল্লা উপজেলার কাহালপুর পশ্চিমপাড়া গ্রামের মোল্লা গোলাম মোস্তফার ছেলে।  মটর সাইকেল মালিক মোঃ রুহুল আমিন মোল্লা  বাদী হয়ে আলফাজসহ অজ্ঞাতনামা ৩/৪ বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করেছে। আসামীকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মটর সাইকেল মালিক মোঃ রুহল আমিন মোল্লা সাতক্ষীরা সদর উপজেলার মৃত রেজাউল ইসলামের ছেলে।

মোল্লাহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ ও মামলা সূত্র জানা যায়, মটর সাইকেল মালিক মোঃ রুহুল আমিন মোল্লা ফেসবুকে বিজ্ঞাপন দেখে তার মোবাইল ফোনে যোগাযোগ করে ফেনী জেলা থেকে একটি আর ওয়ান ভাইভ (জ-১৫ ঠ৩)  মটর সাইকেল ২ লক্ষ ৩৫ হাজার টাকায় ক্রয় করে।  ২২  তারিখ রাত ৭ টার  সময়  মোল্লাহাট থানাধীন জয়ডিহি মোড় পার হয়ে মা ফিলিং স্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর পৌছাইলে অজ্ঞাতনামা ২জন আসামী বাদীর মটর সাইকেলটি ক্রস করে সামনে এসে বাদীর  রাস্তা গতিরোধ করে। আসামীরা বাদীকে তার মটর সাইকেল থেকে নামতে বলে। বাদী নামতে রাজি না হলে আসামীরা তাকে হত্যার ভয় দেখিয়ে বাদীর (জ-১৫ ঠ৩) মটর সাইকেলটি ছিনিয়ে  নেয়। বাদীর দায়ের করা এজাহার প্রাপ্ত হয়ে মোল্লাহাট থানা পুলিশ সাড়াসী অভিযান পরিচালনা করে একই রংয়ের গাড়ীসহ আলফাজ মোল্লা (১৯)কে কাহালপুর পশ্চিশপাড়া গ্রাম থেকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায় তাঁর সহিত গাড়িটি আসামীর নিজের। সে আরও জানায় ছিনতাই হওয়া মটরসাইকেলটি আসামীর নিজ বাড়ীর বাঁশ ঝাড়ের ভিতর লুকানো আছে। আসামীর দেওয়া তথ্য মতে ছিনাতাই হওয়া মটর সাইকেলটি সোমবার দিবাগত রাত ১ টার দিকে  উদ্ধার করা হয়। মঙ্গলবার আসামীর বিরুদ্ধে মামলা রুজুর পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল