শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফরিদপুরে শান্তিপূর্ন ভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

শনিবার, নভেম্বর ২৭, ২০২১
ফরিদপুরে শান্তিপূর্ন ভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

এহসান রানা , ফরিদপুর প্রতিনিধি:

উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে ৩য় ধাপে ফরিদপুরের দুটি উপজেলার ১৫টি ইউনিয়নে শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজ সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে। তবে এখন পর্যন্ত নির্বাচনী এলাকায় কোথাও কোন সহিংসতার খবর পাওয়া যায়নি। ভোট গ্রহনের শুরুতেই পুরুষ এবং মহিলা ভোটারদের উপস্থিতি  লক্ষ করা গেছে।

এদিকে, সকাল ৮টায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী আজিমনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে তার ভোট প্রদান করেন। এ নির্বাচনে দুটি উপজেলার মোট ১৫টি ইউনিয়নে নৌকার প্রার্থীর পাশাপশি সন্ত্রত প্রার্থীরা নির্বাচনে প্রতিদ্বধিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৯৮জন, সাধারন সদস্য ৪২০জন এবং সংরক্ষিত মহিলা মেম্বর ১৭৭জন রয়েছে।

জেলার ভাংগা এবং চরভদ্রাসন ইউনিয়ন পরিষদের এ নির্বাচনে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ, র‍্যাব , বিজিবি, ভিডিবি, আনসার এবং স্টাইকিং ফোর্স ছাড়াও ভ্রাম্যমান আদালতের টীম রয়েছে। এ নির্বাচনে মোট ১৪৬টি কেন্দ্রে ২লক্ষ ৪১হাজার ৬শ ৯১জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।   

সময় জার্নলা/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল