বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বীর প্রতীক তারামন বিবির কবরে শ্রদ্ধা নিবেদন

মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১
বীর প্রতীক তারামন বিবির কবরে শ্রদ্ধা নিবেদন

রুহুল সরকার, রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি:

বীর প্রতীক তারামন বিবির প্রয়াণ দিবসে প্রথমবারের মত তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা প্রশাসনে বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

বুধবার(১ ডিসেম্বর) তারামন বিবির তৃতীয়  মৃত্যুবার্ষিকীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে তার পারিবারিক কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা কবর জিয়ারত ও মোনাজাত করা হয়।

২০১৮ সালের ১ ডিসেম্বর নিজ বাড়িতে ৬১ বছর বয়সে মৃত্যু বরণ করেন বীর প্রতীক তারামন বিবি। 

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী, উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো,অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার বেলাল সরকার,বীর মুক্তি যোদ্ধা আব্দুস সবুর ফারুকী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গণ।

তারমন বিবির পুত্র আবু তাহের জানিয়েছেন প্রতিবছর পারিবারিক ভাবে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।উপজেলা প্রশাসন থেকে এই প্রথম তার মায়ের করবে শ্রদ্ধা জানানো হলো।তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী বলেন,মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা এই  স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তাই দেশের বীরদের সন্মান জানানো আমাদের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধের জায়গা থেকে প্রয়াত বীর প্রতীক তারামন বিবির কবরে সকলে মিলে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল