শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু সমাধিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের শ্রদ্ধা

সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
বঙ্গবন্ধু সমাধিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের শ্রদ্ধা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম  প্রতিরক্ষা বাহিনীর নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

সোমবার বিকালে তিনি জাতির পিতার সমাধি-সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বোগিতরা ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ ৭৫'র ১৫ আগস্ট নিহত সকল শহীদদের  মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন তিনি।

এসময় বাংলাদেশ আনসার ও গ্রাম  প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফরিদ হাসান, ঢাকা রেঞ্জের উপ-মহাপরিচালক ফাতেমা সুলতানা, মানিকগঞ্জের ৩৮ ব্যাটেলিয়ান সিও শাহ মোহাম্মদ ফজলে রাব্বী, ফরিদপুর জেলা কমান্ড্যান্ট  ফরিদপুর নাদিরা ইয়াসমিন, গোপালগঞ্জ জেলা কমান্ড্যান্ট শাওন, টুঙ্গিপাড়া ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা গোলাম হারুনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে আনসার ও গ্রাম  প্রতিরক্ষা বাহিনীর নবনিযুক্ত মহাপরিচালক বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল