বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ইউপি নির্বাচনে রাজীবপুরে ১৭১, রৌমারীতে ২০৮ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা

বৃহস্পতিবার, ডিসেম্বর ৯, ২০২১
ইউপি নির্বাচনে রাজীবপুরে ১৭১, রৌমারীতে ২০৮ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা

রুহুল সরকার, রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:

৫ম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় ১৭১ জন এবং রৌমারী উপজেলায় ২০৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।  

সংশ্লিষ্ট উপজেলা দুটির নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও রির্টানিং অফিসারের কার্যালয় সূত্রে এই তথ্য জানা গেছে। বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) মনোনয়ন পত্র যাচাই বাছাই এর শেষ দিন ছিলো।

রাজীবপুরে উপজেলার সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য নারী  পদে ১৯ জন এবং সাধারণ সদস্য পদে ৪৬ জন মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

কোদালকাটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন,সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ জন এবং সাধারণ সদস্য পদে ২৯ জন মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

মোহনগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে, ৮ জন,সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন এবং সাধারণ সদস্য পদে ৩১ জন মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

রৌমারী উপজেলার রৌমারী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ২১ জন এবং সাধারণ সদস্য পদে ৬০ জন মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

শৌলমারী  ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮ জন,সংরক্ষিত নারী সদস্য পদে ১৭ জন এবং সাধারণ সদস্য পদে ৪৪ জন মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

যাদুরচর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন,সংরক্ষিত সদস্য নারী পদে ১৫ জন এবং সাধারণ সদস্য পদে ৩২ জন মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে ।  

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী চেয়ারম্যান,সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিলো ৭ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই বাছাই  ৯ ডিসেম্বর। আপিল ১০-১২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ১৩ ও  ১৪ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহার ১৫ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ২০২২ সালের ৫ জানুয়ারি।

 সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল