বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আরভী ফাউন্ডেশনের উদ্যোগে ২০টি সংগঠনকে “হিরো অ্যাওয়ার্ড” সম্মাননা প্রদান

সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১
আরভী ফাউন্ডেশনের উদ্যোগে ২০টি সংগঠনকে “হিরো অ্যাওয়ার্ড” সম্মাননা প্রদান

সময় জার্নাল প্রতিবেদক :

বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে যে সকল সেচ্ছাসেবী এবং সংগঠন সুবিধা বঞ্চিত প্রান্তিক জনগোষ্ঠীকে বিভিন্ন মানবিক সেবা প্রদানে অসামান্য অবদান রাখায় ২০টি সংগঠনকে “হিরো অ্যাওয়ার্ড” সম্মাননা স্মারক প্রদান করেছে আরভী ফাউন্ডেশন। 

সোমবার (১৩ ডিসেম্বর) রাজধানীর গুলশানের একটি রেস্টেুরেন্টে আনুষ্ঠানিকভাবে স্মারক প্রদান করা হয়। 
  
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের মহাপরিচালক (প্রতিষ্ঠান) মোঃ কামরুল ইসলাম চৌধুরী, বিএসবি ক্যাম্ব্রিয়ান স্কুল এন্ড কলেজের এডুকেশন গ্রুপ এর প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান লায়ন এম. কে. বাশার পিএমজেএফ।  

 “আরভী ফাউন্ডেশন” সমাজকল্যাণ ও মানবিক সেবা কার্যক্রম পরিচালিত একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে যে সকল সেচ্ছাসেবী এবং সংগঠন সুবিধা বঞ্চিত প্রান্তিক জনগোষ্ঠীকে বিভিন্ন মানবিক সেবা প্রদানে অসামান্য অবদান রেখেছেন; আরভী ফাউন্ডেশন তাদেরকে এ বছর পাঁচ শতাধিক আবেদন থেকে বাছাই করে ২০টি সংগঠনকে এই সম্মাননা স্মারক প্রদান করা হবে।  

যেসব সংগঠন নারীর ক্ষমতায়ন, শিশু অধিকার, প্রতিবন্ধী ব্যক্তির ক্ষমতায়ন, পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নেওয়া, যুব উন্নয়ন, অতিদরিদ্র মানুষদের দরিদ্রমুক্ত, মাদক বিরোধী সচেতনতা অভিযান, কোভিড-১৯ মোকাবেলায় কার্যক্রম, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন, নবায়নযোগ্য শক্তি বা গ্রিন এনার্জি, স্বাস্থ্যসেবা, শিক্ষা ও সচেতনতা, সংস্কৃতি উদ্যোগ এবং দুর্যোগ মোকাবিলায় কাজ করেছেন তাদের মধ্য হতে সেরাদের সেরা মনোনীত করা হয়েছে। আরভী ফাউন্ডেশন বিশ্বাস করে “সমাজ উন্নয়নে যারা কাজ করে সকলে এই সমাজের শ্রেষ্ঠ সন্তান এবং সংগঠন।”

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল