শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বিএসএমএমইউ ও অধিভুক্ত প্রতিষ্ঠানসমূহের এমডি-এমএস কোর্সে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

শুক্রবার, ডিসেম্বর ১৭, ২০২১
বিএসএমএমইউ ও অধিভুক্ত প্রতিষ্ঠানসমূহের এমডি-এমএস কোর্সে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও অধিভুক্ত মেডিক্যাল কলেজ, ইনস্টিটিউটসহ প্রতিষ্ঠানসমূহের মার্চ-২০২২ইং শিক্ষাবর্ষে রেসিডেন্সী প্রোগ্রাম ফেইজ-এ এর এমডি ও এমএস কোর্সে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। রাজধানী ঢাকার বুয়েট পশ্চিম পলাশী ক্যাম্পাস, বুয়েট মুল ক্যাম্পাস, মহাখালীর বাংলাদেশ কলেজ অফ ফিজিশিয়ান্স এন্ড সার্জন্স (বিসিপিএস)  ও ইডেন মহিলা কলেজে এই ভর্তি পরীক্ষা একযোগে সকাল ১০টা থেকে সকাল ১১টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।  

পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবটসাইটে প্রকাশ করা হবে ও অত্র বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে টানিয়ে দেয়া হবে।

আজ শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা.  মোঃ শারফুদ্দিন আহমেদ ভর্তি পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শন করেন। 

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ ইফতেখার আলম, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুল হাকিম প্রমুখ উপস্থিত ছিলেন। 

৫টি অনুষদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১০৪৩৫ জন। অনুষদ ভিত্তিক পরীক্ষার্থীর সংখ্যা হল মেডিসিন অনুষদে ৩৭০৯ জন, সার্জারী অনুষদে ৪৪৪২ জন, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদে ৬৮৮ জন, ডেনটিসট্রি অনুষদে ৬৫৭ জন এবং শিশু অনুষদে ৯৩৯ জন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল