বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বিরল উপজেলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

রোববার, ডিসেম্বর ১৯, ২০২১
বিরল উপজেলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বিরল উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের উদ্যোগে কুরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২০ ডিসেম্বর) সকালে বিরল বাজারে উপজেলার বিএনপির আহবায়কের চাতালে কুরআনখানি অনুষ্ঠিত হয়। বাদ জোহর বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনাসহ দলীয় নেতাকর্মী, দেশ ও মুসলিম উম্মাহর কল্যাণ সমৃদ্ধি কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। 

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরল উপজেলা বিএনপির আহবায়ক মোঃ বাবুল হোসেন, যুগ্ম আহবায়ক ও বিরল উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হাসান আলী, যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সুলতান মাহমুদ, যুগ্ম আহবায়ক মোঃ আব্দুর রশিদ, মোঃ মাহবুবুর রহমান মধু, মোঃ সাদেক, বোচাগঞ্জ উজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম। দোয়া মাহফিলে বিরল উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, মহিলাদলসহ সকল অঙ্গসহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী অংশগ্রহণ করেন। 

দোয়া পরিচালনা করেন জাতীয়তাবাদী ওলামা দল দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ফজলুল করিম। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন বিশিষ্ট শিল্পপতি বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ¦ মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল