বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোড়েলগঞ্জে বনরক্ষীদের নিকট থেকে ছিনিয়ে নেওয়া রাইফেলের গুলি উদ্ধার

সোমবার, ডিসেম্বর ২৭, ২০২১
মোড়েলগঞ্জে বনরক্ষীদের নিকট থেকে ছিনিয়ে নেওয়া রাইফেলের গুলি উদ্ধার

এম. পলাশ শরীফ,বাগেরহাট : বাগেরহাটের মোড়েলগঞ্জে বনবিভাগের সদস্যদের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়া ৫ রাউন্ড চায়নিজ রাইফেলের গুলি উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থলের অদুরে পরিত্যাক্ত অবস্থায় ৫ রাউন্ড গুলি ও বনরক্ষীদের ব্যবহৃত গুলির খোসা পুলিশ খুঁজে পায় বলে মামলার তদন্তকারি কর্মকর্তা থানার ওসি(তদন্ত) তুহিন মন্ডল জানিয়েছেন। 

ঘটনাস্থল থেকে ফিরে সোমবার বেলা ২টার দিকে পুলিশের এ কর্মকর্তা বলেন, কর্তব্যরত বনরক্ষীদের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়া ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার হয়েছে। একই সাথে হামলায় ভেঙ্গে যাওয়া বনবিভাগের রাইফেলটিও জব্দ করা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে। 

প্রসংগ, গত বৃহস্পতিবার ভোর ৫টার দিকে জিউধরা ও আমরবুনিয়া ফরেষ্ট ক্যাম্পের বনরক্ষীরা জিউধরা গ্রামে অভিযানে যায়। ওই সময় স্থানীয় কিছু লোক বনরক্ষীদের ওপর হামলা করে অবরুদ্ধ করে রাখে। হামলাকারিরা বনরক্ষীদের একটি রাইফেল ভেঙ্গে ফেলে এবং ৫ রাউন্ড গুলি ছিনিয়ে নিয়ে যায়।  

এ ঘটনায় বুধবার রাতে ৯জনকে আসামি করে মোড়েলগঞ্জ থানায় মামলা দায়ের করেন জিউধরা ফরেস্ট ক্যাম্পের কর্মকর্তা(এসও) মো. জাহাঙ্গীর আলম। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল