বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রাবি যশোর জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা

মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১
রাবি যশোর জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা

অর্পণ ধর, রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) যশোর জেলা সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। মার্কেটিং বিভাগের আশরাফুল ইসলাম শুভকে সভাপতি ও একই বিভাগের মহিদুল ইসলাম সিহাবকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

গতকাল(২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সদ্য বিদায়ী সভাপতি আশিবুল আলম আসিফ ও সাধারণ সম্পাদক তন্ময় হালদার ১৭ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ আবদুল্লাহ আল মামুন, সহ-সভাপতি-২ খন্দকার ইমরুল, সহ-সভাপতি-৩ নাহিদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পারভেজ হোসেন রুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ ইমামুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক-৩ রেজওয়ান রিয়াদ, যুগ্ম-সাধারণ সম্পাদক-৪ হাসিব নিলয়, সাংগঠনিক সম্পাদক-১ আরিফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক-২ তানজীর হাসান জীম, সাংগঠনিক সম্পাদক-৩ অজয় সরকার, সাংগঠনিক সম্পাদক-৪ রবিউল ইসলাম।

এছাড়াও প্রচার সম্পাদক হিসেবে রয়েছেন তানভীর ইসলাম, দপ্তর সম্পাদক ওসমান, ছাত্রী বিষয়ক সম্পাদক আজমীনা বিন্তে ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তিথি মন্ডল।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল