বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

হাতীবান্ধায় নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে বাস, আহত ৫

বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১
হাতীবান্ধায় নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে বাস, আহত ৫

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: 

লালমনিরহাটের হাতীবান্ধায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস সড়ক ছেড়ে দোকানের ভেতরে ঢুকে গেছে। এতে কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে উপজেলার দিঘীরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের মধ্যে গুরুতর অবস্থায় ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে পাটটগ্রাম থেকে লালমনিরহাটগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গেলে একটি মুদি ও পার্সের দোকান ভেঙে পড়ে যায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে দোকানে থাকা ব্যবসায়ী ও ৪ জন গ্রাহকসহ ৮ জন আহত হয়। এসময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা আহতদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের মধ্যে গুরুতর ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি। ঘাতক বাসটি আটক করা হয়েছে তবে চালক ও সহকারী চালক পালিয়ে গেছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল