শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এফএক্স ১৩ক্রোম এর রজত জয়ন্তী উদযাপিত

বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১
এফএক্স ১৩ক্রোম এর রজত জয়ন্তী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক: সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স গ্রীণ হেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুলের সায়েন্স ক্লাব এফএক্স ১৩ক্রোম  এর ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এতে বক্তারা বিজ্ঞান শিক্ষা, গবেষণা ও এর সঠিক প্রয়োগের ব্যাপারে গুরুত্বারোপ করেন। শিক্ষা প্রতিষ্ঠানে বিজ্ঞান চর্চার জন্য এধরণের ক্লাবের প্রয়োজনীয়তা তুলে ধরে এফএক্স ১৩ক্রোম  ক্লাবের ভূমিকার প্রশংসা করেন। ২৫ বছর ধরে একটি ক্লাবের ধারাবাহিকতা বজায় থাকাও বড় অর্জন বলে তারা মন্তব্য করেন। এতে ক্লাবের নতুন ও পুরনো সদস্যরা অংশ নেন। 

গ্রীণ হেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল সিস্টার ভার্জিনিয়া আশা গোমেজ আরএনডিএম এতে উদ্বোধনী বক্তৃতা দেন। 

বিশেষ অতিথি ছিলেন রূপপুর পারমানবিক বিদ্যুত কেন্দ্রের প্রকল্প পরিচালক ড. শওকত আকবর, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এমরান চৌধুরী ও বিসিএসআইআরের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও পরিচালক ডিআরইসিএম ড. মালা খান। 

অন্যান্যের মধ্যে ক্লাবের মডারেটর রোনাল্ড ক্রুজ, সৈয়দ নজরুল আহসান, রিংকু কস্তা, ইভান্স মারিয়ো কুইয়া ও রাহাত নিলোফার, ক্লাব সভাপতি প্রজ্ঞা অবন্তি নাগ, ইভেন্ট কনভেনর জোতির্ময় সরকার জয় প্রমূখ বক্তৃতা করেন। 

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল