বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রাজীবপুরে প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী রেণু বেগম

বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১
রাজীবপুরে প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী রেণু বেগম

রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন রেণু বেগম।

উপজেলার রাজীবপুর সদর ১ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৪ জন পুরুষ প্রার্থীর সাথে চশমা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন তিনি। 

পঞ্চম  ধাপে ২০২২ সালের ৫ জানুয়ারী রাজীবপুর উপজেলার ৩ টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

স্বাধীনতা পরবর্তী দীর্ঘ ৫০ বছরে বেশ কয়েকটি নির্বাচন হলেও রাজীবপুর উপজেলা বা ইউনিয়ন পরিষদের নিবার্চনে কোনো নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করেনি। এবার প্রথম চেয়ারম্যান পদে  নির্বাচনে অংশ নিচ্ছেন রেণু বেগম। 

নির্বাচনকে সামনে রেখে রেণু বেগম বিভিন্ন গ্রামে উঠান বৈঠক ও পথ সভা করে প্রচারণা চালাচ্ছেন ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

নির্বাচিত হলে নারী অধিকার নিশ্চিত করা সহ মাদক প্রতিরোধ, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধ, ইউনিয়নের পশ্চাৎপদ জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন, স্বাস্থ্য সেবা , শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা সহ জনসাধারণের মৌলিক অধিকার বাস্তবায়নে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছেন।

চেয়ারম্যান পদে নির্বাচন অংশগ্রহণ করার  বিষয়ে রেণু বেগম  বলেন জনসাধারণ ও এলাকার আর্থসামাজিক উন্নয়নের জন্য নির্বাচনে অংশ নিয়েছি। ভোটারদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন জানিয়ে তিনি আরও বলেন, গতনুগতিক ধারার বাইরে সাহস করে নারী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছি। জনগণ যদি আমাকে নির্বাচিত করে তাহলে আমার নির্বাচনি ওয়াদা আমি পালন করে আধুনিক গতিশীল ও মডেল ইউনিয়ন হিসেবে রাজীবপুরে ইউনিয়নকে গড়ে তুলবো।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল