বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

হাতীবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্য’র বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ

মঙ্গলবার, জানুয়ারী ১১, ২০২২
হাতীবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্য’র বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: 

লালমনিরহাটের হাতীবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্য মোতালেব’র বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। এ বিষয়ে স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেছেন রুপালী সিঙ্গিমারী ফেডারেশনের চেয়ারম্যান তবিবর রহমান।

অভিযোগ সুত্রে জানাগেছে, আরডিআরএস পরিচালিত রুপালী সিংগীমারী ফেডারেশনের সকল সদস্যবৃন্দ গত ২০ বছর পূর্বে সিংগীমারী ইউনিয়নের বিভিন্ন রাস্তায় বিভিন্ন প্রজাতির গাছ রোপন করে। বর্তমানে গাছ গুলো বড় হয়েছে। গত রবিবার সকালে সিংগীমারী ইউনিয়নের ধুবনী ১ নং ওয়ার্ডে ভেতসির মোড় এলাকায় ২ টি ইউক্যালিপটাস গাছ কেটে নিয়ে যাওয়ার চেষ্টা করেন আলাউদ্দিন ও ওই ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোতালেব। এসময় স্থানীয়রা খবর দিলে ফেডারেশন চেয়ারম্যান তবিবর রহমান গাছগুলো উদ্ধার করে সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন।

রুপালী সিংগীমারী ফেডারেশনের চেয়ারম্যান তবিবর রহমান জানান, গত রবিবার সকালে ওই এলাকা থেকে আলাউদ্দিন ও ওই ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোতালেব গাছ কেটে নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা আমাকে খবর দেন। খবর পেয়ে গাছ উদ্ধার করে ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে। এ বিষয়ে হাতীবান্ধা থানায় তাদের দু’জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছি।

তবে নবনির্বাচিত ইউপি সদস্য মোতালেব গাছ কাটার বিষয়টি অস্বীকার করেছেন। হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল