বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাতক্ষীরায় ১৫ লক্ষ টাকার ভারতীয় গহনা সহ আটক ১

বুধবার, জানুয়ারী ১২, ২০২২
সাতক্ষীরায় ১৫ লক্ষ টাকার ভারতীয় গহনা সহ আটক ১

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরাঃ সাতক্ষীরায় বিজিবি সদস্যরা পৃথক অভিযানে ১১ কেজি ৬৫০ গ্রাম ওজনের ভারতীয় রূপার গহনাসহ এক চোরাচালানিকে আটক করেছে।

বুধবার ও মঙ্গলবার সন্ধ্যায় কলারোয়া উপজেলার রাইটা ও দেবহাটা উপজেলার কুলিয়া এলাকায় অভিযান চালিয়ে এই রূপার গহনা উদ্ধার করা হয়।

আটক চোরাচালানির নাম মোঃ শামীম হোসেন (২৮)। সে সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার মৃত মহব্বত সরদারের ছেলে।

বিজিবি সূত্র জানায়, সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ঝাউডাঙ্গা বিশেষ ক্যাম্পের টহল কমান্ডার নায়েক প্রশান্ত কুমারের নেতৃত্বে রাত পৌনে ৮টার দিকে কলারোয়া উপজেলার রাইটা গ্রামে অভিযান চালিয়ে ৯ কেজি ৭০০ গ্রাম ওজনের ভারতীয় রূপার গহনাসহ চোরাচালানী শামীম হোসেনকে আটক করে। সীমান্তের মেইন পিলার ১৩ এর সাব পিলার ৩ ও রেফারেন্স পিলার ১০ বরাবর এলাকা থেকে এই গহণনা উদ্ধার করা হয়।

আটক আসামীকে কলারোয়া থানায় সোর্পাদ করা হয়েছে। এঘটনায় বিজিবি’র পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে ব্যাটালিয়নের অধীনস্থ বিজিবি ভোমরা বিওপি’র টহল কমান্ডার নায়েক মোঃ মিজানুর রহমান নেতৃত্বে সন্ধ্যায় দেবহাটার কুলিয়া মোড় এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ১ কেজি ৯৫০ গ্রাম ওজনের ভারতীয় রূপার গহণা আটক করা হয়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি, বিজিবি’র পৃথক অভিযানে ১৫ লক্ষ ১৪ হাজার ৫শ’ টাকা মূল্যের ১১ কেজি ৬৫০ গ্রাম ওজনের ভারতীয় রূপার গহনা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। 

রূপার গহনাসমূহ সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল