বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম'র কমিটি গঠন

শনিবার, জানুয়ারী ১৫, ২০২২
কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম'র কমিটি গঠন

সময় জার্নাল প্রতিবেদক :

কুমিল্লা জেলার ১৬টি উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের (ইউএইচএফপিও) প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সর্বসম্মতিক্রমে 'কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম’র ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ফোরাম'’র সভাপতি নির্বাচিত হয়েছেন বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. কামরুল হাসান (সোহেল)। সাধারণ সম্পাদক হয়েছেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামশাদ রাব্বানী খান।

কার্যনির্বাহী কমিটির নির্বাচিত ৩ জন সদস্য হলেন : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আশরাফুর রহমান, বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু এবং লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম। 

কুমিল্লা ইউএইচএফপিও ফোরামের অন্যান্য সদস্যরা হলেন : কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ খান,  নাঙ্গলকোট স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব, দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মেদ কবীর, মেঘনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জালাল হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ হাসিবুর রহমান,হোমনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সালাম সিকদার, মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ নাজমুল আলম, ব্রাক্ষণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান, এবং মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ মল্লিক। 

প্রসঙ্গত, 'কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম’র নব-নির্বাচিত সভাপতি ডা. কামরুল হাসান (সোহেল) ২৮ তম বিসিএস ব্যাচের ক্যাডার। তিনি বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদানের পর সুনাম, দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

সময় জর্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল