বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে অস্ত্রসহ গ্রেফতার ৭

রোববার, জানুয়ারী ১৬, ২০২২
ফরিদপুরে  অস্ত্রসহ গ্রেফতার ৭

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দ পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলো- লস্করদিয়া ইউনিয়নের হাসনহাটি গ্রামের মোজাম সরদারের ছেলে রায়েব আলী সরদার (৪০), মিন্টু সরদার (৩৬), নগরকান্দা উপজেলার ছাগলদী গ্রামের আবুল হাশেম শেখের ছেলে আশরাফুল শেখ (৩২), সালথা উপজেলার কাগদী সজ্জনকানাদা গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে মো. মিজান শেখ (৪০), রাজবাড়ীর কালুখালী উপজেলার দয়ারামপুর গ্রামের শাহজাহান মণ্ডলের ছেলে মো. আলেপ মণ্ডল ওরফে সাগর (৩০), ফরিদপুর পৌরসভার চর কমলাপুরের শেখ সাহিদের ছেলে শেখ মোশারাফ হোসেন ওরফে মুছা (৩১) ও ফরিদপুর পৌরসভার বিলমামুদপুর হাজী ভ্রমরদী বেপারীর ডাঙ্গী এলাকার শেখ ইমানের ছেলে মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)।

এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় পিস্তল, একটি খেলনা পিস্তল, চার রাউন্ড গুলি, একটি রামদা, একটি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার।

সুমন রঞ্জন সরকার জানান, আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় কোতোয়ালী থানায় তিনটি মামলা করা হয়েছে। বিকেলে তাদের সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল