বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দেবহাটায় অস্ত্র, গুলি ও মাদকসহ আটক ১

বৃহস্পতিবার, জানুয়ারী ২০, ২০২২
দেবহাটায় অস্ত্র, গুলি ও মাদকসহ আটক ১

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার দেবহাটা একটি দেশীয় ওয়ান শুটার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ’পিচ ইয়াবা ট্যাবলেটসহ তৈয়েব আলী নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৯ জানুয়ারি) রাতে দেবহাটা থানা পুলিশ দক্ষিন নাংলা গ্রামস্থ আইয়ুব আলী গাজীর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত তয়েব আলী (২৮) সাতক্ষীরার দেবহাটা উপজেলার নওয়াপাড়া গ্রামের এফতেহার সরদার ওরফে কালুর ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিন নাংলা গ্রামস্থ আইয়ুব আলী গাজীর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে তয়েব আলীকে গ্রেপ্তার করে।

এসময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান, ৯ রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা ও ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এঘটনায় এসআই হাফিজুর রহমান বাদী হয়ে দেবহাটা থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। 

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং-১৩। ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ তৎসহ ২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক)। আটককৃতকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল