বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জমি দখলে বাঁধা দেওয়াতে প্রতিক্ষের হামলায় নারীসহ ৬ জন আহত

বৃহস্পতিবার, জানুয়ারী ২০, ২০২২
জমি দখলে বাঁধা দেওয়াতে প্রতিক্ষের হামলায় নারীসহ ৬ জন আহত

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জায়গা দখলে বাঁধা দেওয়ায় হিন্দু পরিবারের ২ নারী ৪ পুরুষ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ দখলদারের লোকজন। এসময় ওই পরিবারের বাড়ি ঘর ভাংচুরসহ স্বর্ণালংকার ও নগদ অর্থ ছিনিয়ে নেওয়ার অভিযোগও করেন তারা। আহতদের মধ্যে আশঙ্খাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর দিন গুনছে গৃহবধূ অনিতা বাইন।

ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে  এম ফোরকান আলীকে প্রধান আসামীসহ ১০জন নামাঙ্কিত ও ২০/২৫ জন অজ্ঞাত ব্যক্তির নামে আদালতে মামলা দায়ের করেছে ক্ষতিগ্রস্থ পরিবারের জেষ্ঠ্য সদস্য অনিল বাইন।

মামলার বিবরন ও ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে জানা যায়, টুঙ্গিপাড়া উপজেলার ৫নং ডুমুরিয়া ইউনিয়নের ভেন্নাবাড়ী গ্রামে এ ঘটনায় বি এম ফোরকান আলীর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি ঘটনার সাথে তার সংশ্লিষ্ট তার কথা অস্বীকার করে জানান, আমি ঘটনার সময় ঢাকায় ছিলাম। এ বিষয়ে আমি কিছুই জানিনা। তবে আমি শুনেছি আমার বাড়ি গিমাডাঙ্গা হতে ১৫ কিলোমিটার দূরে তারাইলে এমন একটি ঘটনা ঘটেছে। তারপরেও কি করে আমি আসামী হয়েছি জানিনা। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল