বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আবুল মনসুর আহমদ বুক রিভিউ প্রতিযোগিতা শুরু

শুক্রবার, জানুয়ারী ২১, ২০২২
আবুল মনসুর আহমদ বুক রিভিউ প্রতিযোগিতা শুরু

সময় জার্নাল প্রতিবেদক :

প্রখ্যাত সাহিত্যিক, সাংবাদিক ও রাজনীতিবিদ আবুল মনসুর আহমদের চিন্তার সঙ্গে পরিচিত হওয়ার লক্ষ্যে 'আবুল মনসুর আহমদ বুক রিভিউ প্রতিযোগিতা ২০২২'র আয়োজন করা হয়েছে।

আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদ আয়োজিত এই প্রতিযোগিতা শুরু হয়েছে শুক্রবার (২১ জানুয়ারি) থেকে। যা একটানা চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি (সোমবার) পর্যন্ত চলবে।

'আমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর' ও 'আত্মকথা'—এ ২ বইয়ের যেকোনো একটির রিভিউ একজন প্রতিযোগীকে লিখতে হবে।

প্রতিযোগিতার ২টি শাখায় প্রথম পুরস্কার হিসেবে থাকছে ৩ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ২ হাজার টাকা ও তৃতীয় পুরস্কার ১ হাজার টাকা সমমূল্যের বই।

প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী একজন প্রতিযোগী একটি বিভাগে অংশ নিতে পারবেন। প্রতিযোগীকে অবশ্যই ৩০ বছর বয়সের মধ্যে হতে হবে। আগের প্রতিযোগিতার কোনো বিজয়ী এতে অংশ নিতে পারবেন না।

একজন প্রতিযোগী তার নূন্যতম ১২০০ থেকে ১৫০০ শব্দের অপ্রকাশিত রিভিউটি #AbulMansurAhmad ফেসবুক পেজে পোস্ট করার পাশাপাশি নিজের টাইমলাইনে পোস্ট করে হ্যাশট্যাগ দেবেন #আবুলমনসুরআহমদ #বুকরিভিউপ্রতিযোগিতা২০২২।

এ ছাড়া, লেখা সুতন্নিএমজে ফন্টে মাইক্রোসফট ওয়ার্ড ফাইলে ইমেলে (amatrust2015@gmail.com) বা ইমরান মাহফুজ, সমন্বয়ক, আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদ, ডেইলি স্টার সেন্টার, ৬৪-৬৫ কাজী নজরুল ইসলাম এভেনিউ, ঢাকা—ঠিকানায় পাঠাতে পারবেন।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল