বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে স্বাস্থ্যবিধি না মেনে ভুরিভোজ করালেন চেয়ারম্যান

বুধবার, জানুয়ারী ২৬, ২০২২
ফরিদপুরে স্বাস্থ্যবিধি না মেনে ভুরিভোজ করালেন চেয়ারম্যান

ফরিদপুর প্রতিনিধি।  প্রতিনিয়ত  হু হু করে বেড়েই চলছে করোনা ভাইরাসের আক্রমণ। নতুন রুপে ডেল্টা ও ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রমণের সংক্রমণ কমাতে সরকারের পক্ষ থেকে ঘোষণা এসেছে সকল প্রকার ভিড় জমায়েত হওয়া থেকে বিরতি থাকতে হবে। আর সে সকল বিধি নিষেধকে অমান্য করে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শরীফ হারুন অর রশিদ হাজার মানুষকে জমায়েত করে ইউনিয়নের অধিকাংশ মানুষদের ভুড়ি ভোজ করিয়েছেন। 

জানা যায়, ২৬ ডিসেম্বর ২১ইং  পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চশমা প্রতীকে নির্বাচিত  হোন নবনির্বাচিত চেয়ারম্যান শরীফ হারুন অর রশিদ।  মঙ্গলবার (২৫.০১.২২) নবনির্বাচিত চেয়ারম্যানদের জেলা প্রশাসককের কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে শপথ বাক্য পাঠ করেন। আর এদিকে ওই দিনে বানা ইউনিয়নে নিজ গ্রামে এলাকার সকল মানুষকে ভিড় করে স্বাস্থ্য বিধি অমান্য করে দুপুরে ভুঁড়ি ভোজ করান। এ নিয়ে সুধী সমাজে আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে। কিভাবে এ করোনাকালিন সময়ে এমন কাজ করতে পারে একজন জনপ্রতিনিধি?

এ ব্যাপারে  বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন বলেন, সরকারের প্রচলিত আইন আমাদের সকলকে মানতে হবে। দেশে করোনা সংক্রমণ ক্রমশ বেড়েই চলছে। যে কারণে সরকারের পক্ষ থেকে  ২১ জানুয়ারী স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়।  এর ভেতর নব নির্বাচিত চেয়ারম্যান কি করে এমন আয়োজন করেছে তা চিন্তার বিষয়। তিনি জনগণের ভালো চাননা এটা নিশ্চিত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক বলেন, বিষয়টা আমি জানি না। কেউ আমাকে নক করেন নাই। এমন আয়োজনের কথা জানলে অবশ্যয় আইনানুগ ব্যবস্থা করে পন্ড করা হতো। তবে আমি তাকে সর্তক করে দিব।

এ বিষয় নিয়ে বানা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জানান,  এটা ছোটখাটো একটা দোয়ার মাহফিল ছিল। সামাজিক দূরত্ব বজায় রেখে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল