বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ডিআইইউসাসের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
ডিআইইউসাসের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ডিআইইউ প্রতিনিধি,  সিরাজাম মুনিরা :

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি(ডিআইইউসাস)'র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেল ৩ টায় দৈনিক আমার সংবাদের ডিআইইউ প্রতিনিধি ইব্রাহিম প্রামানিকের সঞ্চালনায় অনলাইন প্লাটফর্ম জুমের মাধ্যমে ডিআইইউসাসের প্রতিষ্ঠাতা সভাপতি শাহিন আহম্মেদ স্বাগত বক্তব্য দেন। 

অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির উপদেষ্টা এবং জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক মোঃ মুরাদ হুসাইন, দৈনিক আলোর দিশারীর নির্বাহী সম্পাদক সামসুল আলম সাদ্দাম, একুশে টেলিভিশনের সংবাদ উপস্থাপক রাজিউর রহমান, ডিবিসির স্টাফ রিপোর্টার ও সংবাদ উপস্থাপক তাহিয়া রুবাইয়াত অপলা এবং মানবকণ্ঠের প্রশাসন ও মানবসম্পদ বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ কাউসার আল হাবীব। 



এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি'র সাধারণ সম্পাদক মুছা মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিয়া তানজিলা সানভি। সাংগঠনিক সম্পাদক সিরাজাম মুনিরা, দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী ফিরোজ আহম্মেদ পারভেজ, সহ দপ্তর সম্পাদক সাজিদ আহম্মেদ, অর্থ সম্পাদক ইসমাম হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিহাদুল ইসিলাম মিজান, কার্যনির্বাহী সদস্য ইব্রাহিম প্রামানিক, রুহুল আমিন, ফয়সাল আহমেদ, মোঃ কাউসার হুসাইন, মাইনুল ইসলাম অভি, এম এস হৃদয়, নাইম আহমেদ, তামান্না সুলতানাসহ আরও অনেকে।

অনুষ্ঠানে উপদেষ্টারা বলেন, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি হাটি হাটি পা করে আগামী ১৩ ফেব্রুয়ারি তৃতীয় বছরে পা দিচ্ছে। এই অল্প সময়ের মাঝেও দেশের অনন্য বিশ্ববিদ্যালয়য়ের পাশাপাশি ডিআইইউতে এক নতুন মাত্রা যোগ করেছে। ইউনিভার্সিটির ভাবমূর্তি অক্ষুন্ন রেখে সামনে আরও ভালো কিছু উপহার দিবে এবং শিক্ষার্থীদের সকল প্রয়োজনে সমিতি পাশে থাকবে বলে আশ্বাস দেন।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল