বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গজারিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যানদের ক্রেস্ট প্রদান

শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
গজারিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যানদের ক্রেস্ট প্রদান

মুকবুল হোসেন :

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) গজারিয়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত নবনির্বাচিত সকল চেয়ারম্যানেদর কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। শনিবার সকালে বালুয়াকান্দি মেঘনা ভিলেজ পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় ।   

গজারিয়া উপজেলা ইউনিয়ন সচিব সমিতির সভাপতি ইমামপুর ইউনিয়ন সচিব হযরত আলীর সভাপতিত্বে ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিষ্টিক্ট ফ্যাসিলিটেটর  মোঃ মোবাশ্বের হোসেন খন্দকার । উপস্থিত ছিলেন বালুয়াকান্দি ইউনিয়ন দুইবারের  নবনির্বাচিত চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল, হোসেন্দী ইউনিয়ন, হাজী আক্তার হোসেন,টেংগারচর ইউনিয়ন, কামরুল হাসান ফরাজী, গজারিয়া ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা শফিউল্লাহ শফি, ভবেরচর ইউনিয়ন ইঞ্জিনিয়ার  সাহিদ মোঃ লিটন।

সচিবদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, সেলিম রেজা, মিনহাজ উল্লাহ,সুমন মিয়া, মোকারম হোসেন,রহিমা দেওয়ান। প্রধান অতিথি বক্তব্যে বলেন ইউপি চেয়ারম্যান দের  নির্বাহী ক্ষমতা প্রয়োগ ও উন্নয়নের  জন্য ইউনিয়ন সচিব এবং চেয়ারম্যানদের সুসম্পর্ক অত্যন্ত অপরিহার্য। সকল ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ঐক্য গঠনের মাধ্যমে আপনাদের নির্বাহী ক্ষমতা প্রয়োগ আরো বেশি গতিশীলতা পাবে এবং ক্ষমতা বাস্তবায়নে আপনারা স্বচ্ছন্দ ও এলাকার উন্নয়নে জনগণের কল্যাণে কাজ করতে পারবে।

তবে ইউনিয়ন পরিষদ আইন সম্পর্কে আপনাদের যথাযথ জ্ঞান ও দক্ষতা অর্জন করতে হবে। ইউনিয়ন পরিষদ সুষ্ঠু পরিচালনায় ইউনিয়ন পরিষদ আইন ও বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন   প্রধান অতিথি ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোহাম্মদ মোবাশ্বের হোসেন খন্দকার ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল