বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শিরোপা ধরে রাখার সম্ভাবনা শেষ টাইগার যুবাদের

শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
শিরোপা ধরে রাখার সম্ভাবনা শেষ টাইগার যুবাদের

স্পোর্টস ডেস্ক। ভারতের কাছে হেরে যুব বিশ্বকাপের শিরোপা ধরে রাখার সম্ভাবনা শেষ হয়ে গেলো টাইগার যুবাদের। প্রথমে ব্যাট করতে নেমে ১১১ রানে অল আউট হয়ে যায় বাংলাদেশ। ভারতের কাছে পাঁচ উইকেটের ব্যবধানে হেরে গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চ্যাম্পিয়নদের স্বপ্নভঙ্গ হয়।

শনিবার (২৯ জানুয়ারি) রাতে ওয়েস্ট ইন্ডিজের অ্যান্টিগায় সেমিফাইনালে ওঠার লড়াইয়ে ভারতের মুখোমুখি হয়ে রাকিবুল হাসানের দল পাঁচ উইকেটের ব্যবধানে হেরে যায়।

আগে ব্যাট করে ১১১ রানে অল আউট হয়ে যায় বাংলাদেশ। জবাবে ১১৫ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ভারত অনূর্ধ্ব-১৯ দল।

এদিন ভারতের বিপক্ষে শুরু থেকেই ধুঁকতে থাকে জুনিয়র টাইগাররা। দলীয় মাত্র ১২ রানের মধ্যে দুই ওপেনার মাহফিজুল ইসলাম ও ইফতেখার হোসেনের উইকেট হারিয়ে ফেলে টাইগাররা। মাহফিজ দুই ও ইফতেখার এক রান করে রবি কুমারের বলে আউট হন। সেই যে শুরুতে ব্যাটিং বিপর্যয় পড়ে টাইগাররা। এরপর আর সেখান থেকে ওঠে দাঁড়াতে পারেনি তারা।

পরে ব্যাট করতে আসা প্রান্তিক নাবিল সাত, আইচ মোল্লা ১৭, আরিফুল ইসলাম ৯, ফাহিম শূন্য ও অধিনায়ক রকিবুল হাসান সাত রান করে সাজঘরে ফেরেন।

এরপর দলের কিছুটা হাল ধরেন মেহরাব। তিনি ৪৮ বল খেলে ৩০ রান করেন। দলের সর্বোচ্চ রান আসে তার ব্যাট থেকেই। এছাড়া আশিকুর জামান ১৬ ও তানজিম হাসান দুই রান করে আউট হন। দুই রান করে অপরাজিত থাকেন রিপন মণ্ডল।

ভারতের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট তুলে নেন রবি কুমার। তিনি মাত্র ১৪ রান দিয়ে উইকেটগুলো নিজের ঝুলিতে পুড়েন। ২৫ রান খরচায় দ্বিতীয় সর্বোচ্চ দুটি উইকেট তুলে নেন ভিকি ওসওয়াল।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল