শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এশিয়ান ইউনিভার্সিটিতে মহান স্বাধীনতা দিবস ২০২১ উদযাপন

রোববার, মার্চ ২৮, ২০২১
এশিয়ান ইউনিভার্সিটিতে মহান স্বাধীনতা দিবস ২০২১ উদযাপন

সময় জার্নাল ডেস্ক : ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ বিডিরেন জুম এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড.আবুল হাসান মুহাম্মদ সাদেক। জাতীয় সংগীত এর প্রতি সম্মান প্রদর্শন করে শুরু হয় আলোচনা সভা। সূচনা বক্তব্য রাখেন এশিয়ান ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক কে এম মনিরুল ইসলাম । বক্তব্য রাখেন সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শামছুজ্জামান। সভায় সভাপতিত্ব করেন এশিয়ান ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ড.মুহাম্মদ জাফর সাদেক।

প্রধান অতিথি’র বক্তব্যে এ ইউ বি উপাচার্য প্রফেসর ড.আবুল হাসান মুহাম্মদ সাদেক বলেন, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিবজন্মশতবার্ষিকী’র এই মাহেন্দ্রক্ষনে শ্রদ্ধাভরে স্মরন করছি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, স্মরণ করছি জাতির সেইসব বীর সন্তানদের যাদের আত্বত্যাগের বিনিময়ে আজ আমরা স্বাধীন। আমাদের অর্জিত স্বাধীনতা আর যোগ্য নেতৃত্বের ফলেই আজ আমরা বিশে^র কাছে ঈর্ষণীয় পর্যায়ে পৌছুতে পেরেছি। স্বাধীনতার সুফল ভোগ করতে হলে, আমাদেরকে ঐক্যবদ্ধভাবে বর্তমান উন্নয়নের রোল মডেলের সাথে তাল মিলিয়ে এগিযে যেতে হবে। ছাত্র শিক্ষক কর্মজীবি আমরা প্রত্যেকেই আমাদের নিজের গ্রামটিকে সোনার বাংলায় পরিণত করতে পারলে,পুরো বাংলাদেশ সুখী সমৃদ্ধশালী সোনার বাংলায় পরিণত হবে। 


সময় জার্নাল/ইম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল