বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মুজিবনগর সীমান্তে ভারতীয় নাগরিক আটক

সোমবার, ফেব্রুয়ারী ৭, ২০২২
মুজিবনগর সীমান্তে ভারতীয় নাগরিক আটক

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর জেলার মুজিবনগর সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে নাসির শেখ (৪৫) নামের এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডারগার্ড (বিজিবি) আনন্দবাস ক্যাম্পের সদস্যরা। 

সোমবার (৭ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টার দিকে আন্তর্জাতিক সীমান্ত পিলার এনপি ১০৩ এর ৩এস এর নিকটম বাংলাদেশ অভ্যন্তরের কাগমারী মাঠ থেকে তাকে আটক করা হয়। আটক নাসির শেখ ভারতের নদীয়া জেলার চাপড়া থানার ব্রম্মনগর গ্রামের মৃত সাত্তার শেখের ছেলে।
 
৬ বিজিবি আনন্দবাস ক্যাম্পের কমান্ডার হাবিলদার নজরুল ইসলাম বলেন, বিজিবির সদস্যরা সীমান্তে নিয়মিত টহল দিতে গেলে বাংলাদেশ অভ্যন্তরের কাগমারী মাঠে তাকে পাওয়া যায়। পরে তাকে আটক করা হয় এবং মামলা দিয়ে মুজিবনগর থানায় সোপর্দ করা হয়েছে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল মেহেদী বলেন, আনন্দবাস বিজিবি ক্যাম্পের সদস্যরা নাসির শেখের নামে ১৯৫২ সালের ডি কন্ট্রোল অফ এন্ট্রি এ্যাক্ট আইনের ৪ ধারায় একটি নিয়মিত মামলা হয়েছে। মামলা নং ৫, তারিখ ০৭/০২/২০২২ ইং। আজ মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হবে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল