বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাতক্ষীরায় 'পুষ্টি পবিত্র কুরআনের আলো' প্রতিযোগিতার জেলা বাছাই পর্ব অনুষ্ঠিত

মঙ্গলবার, ফেব্রুয়ারী ৮, ২০২২
সাতক্ষীরায় 'পুষ্টি পবিত্র কুরআনের আলো' প্রতিযোগিতার জেলা বাছাই পর্ব অনুষ্ঠিত

মুহাঃ জিল্লুর রহমান, সাতক্ষীরা: পুষ্টি পবিত্র কুরআনের আলো জেলা পর্যায়ের বাছাই পর্ব ২০২২ হিফজুল কুরআন প্রতিযোগিতা সাতক্ষীরায় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকালে শহরের তুফান কনভেনশন সেন্টারে অনুষ্টিত হয়। প্রতিযোগিতায় জেলা থেকে ২৫ জন ছাত্র অংশগ্রহন
করে।

বিশিষ্ঠ সমাজসেবক আলহাজ্ব আবুল কালাম বাবলার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন পুষ্টি পবিত্র কুরআনের আলোর ঢাকার হাফেজ মাওঃ শফিকুল ইসলাম। 

অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর থানা জামে মসজিদের খতিব মাওঃ মাহমুদুল হাসান মাহমুদী ও মাওঃ মনিরুল ইসলাম ফারুকী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওঃ মুদাচ্ছিুর রহমান, মাওঃ শাহাদাত হোসেন, মাওঃ কাজী মাহবুবুর রহমান, হাফেজ মাওঃ জুলফিক্কার আলী, হাফেজ মাওঃ জাহাঙ্গীর আলম জিয়া ও মাওঃ শহীদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ ইমাম সমিতি সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাতক্ষীরা জেলা ইমাম সমিতির সাধারন সম্পাদক ও পাওয়ার হাউজ জামে মসজিদের ইমাম হাফেজ মাওঃ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে বিচারকদের নির্বাচনের ৫জনকে বিভাগীয় পর্যায়ে নির্বাচন করা হয় এবং মোট ১৩ জন প্রতিযোগিকে পুরস্কৃত করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল