বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মির্জা ফখরুলকে জ্বীনে ধরেছে, তাড়ানোর ব্যবস্থা করতে হবে

শনিবার, ফেব্রুয়ারী ১৯, ২০২২
মির্জা ফখরুলকে জ্বীনে ধরেছে, তাড়ানোর ব্যবস্থা করতে হবে

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ এমপি বলেছেন , মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জ্বীনে ধরেছে ,  জ্বীনে ধরলে মানুষ আকাশ বাতাশে একই জিনিস দেখতে পায় তেমনি তাকেও জ্বীনে ধরেছে তাই তিনি সবাইকে আওয়ামীলীগ ভাবেন, নির্বাচন কমিশন গঠনে প্রস্তাবকারীদের মধ্যে হাই কোর্ট , সুপ্রিম কোর্টের বিচারপতি সহ বিভিন্ন পেশার প্রতিনিধি;েদর দেয়া হয়েছে , তার তিনি সবাইকে আওয়ামীলীগ ভাবেন। বিএনপি নেতাদের বলবো আপনাদের নেতাকে জ্বীনে ধরেছে জ্বীন তাড়ানোর ব্যবস্থা করুন। 

তিনি আজ নাটোর জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় শংকর গোবিন্দ চৌধুরি মাঠে বিশেষ অতিথির বক্তব্যে এসব ্কথা বলেন। 

তিনি আরো বলেন, করোনার সময় বিএনপি ত্রান নিয়ে শুধু ছবি তুলেছেন ত্রান দেননি জনগনের পাশে থাকেননি। আমাদের নেতারা করোনার সময় মাঠে থেকেছেন মানুষের পাশে থেকেছেন বলেই তারা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বিএনপিা করোনার টিকা নিয়ে সমালোচনা করেছেন, ভারতের বলে অপপ্রচার কেরেছেন, টিকায় কাজ হবে না বললেও তাদের নেত্রী ভারতের শাড়ি পড়েন , ডাল চাল খান আর টিকা দিলে দোষ। টিকা দিলে যখন আর খারাপ কিছু হয় না তখন তারা গোপনে টিকা নেয়। এখন আর বিরোধিতা করেনা। আমাদের নেত্রী দেখিয়ে দিয়েছেন পদ্মা সেতু কিভাবে করতে হয়। তারপরও তারা পদ্মা পদ্মা সেতুর সময় অপ্রচার করা হলো মানুষ মারা গেলো ছেলে ধরার গুড়জব ছড়ানো হলো। 

তথ্য মন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া সম্পর্কে কিছু বলতে চাই না , বয়সে মায়ের মতো । তিনি বললেন এই সরকার পদ্মা সেতু বানাতে পারবে না , এরই মধ্যে আমাদের নেত্রী গাড়ি চালিয়ে এপার থেকে ওপার গেছেন । বিএনপি নেতাদের বলবো পদ্মা সেতুর ওপারে যাওয়ার আগে ক্ষমা চাইতে হবে। সবাই যাবেন তবে বিভ্রান্তি ছড়ানোর কারণে আপনাদের ক্ষমা চাইতে হবে। বিএনপি, নির্বাচনকে ঘিরে বিভ্রান্তি ছড়ানো শুরু হয়েছে, তারা সব সময়ই তাই করেন। নেতাকর্মিদের উদ্দেশ্যে তিনি বলেন, আ্ওয়ামীলীগ সরকার এদেশে ইসলামী বিশ্ব বিদ্যালয় প্রতিষ্ঠা করেছে , জেলায় জেলায় মসজিদ বানিয়েছে জনগনকে এসব জানাতে হবে যাতে তারা উন্নয়ন ভুলে না যায়। শেখ হাসিনা মৃত্যুর হাত থেকে বার বার ফিসে এসে ৪০ বছরে শেখ হাসিনা বাঙ্গালীর সাথে ছিলেন আছেন থাকবেন । 

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন , দূর্ণীতিতে চ্যাম্য়িন হয়ে অন্যদের সমালোচনা করেন আগে নিজেদের গন্ধ দূর করুন তারপর আমাদের বলুন। তিনি বলেন ওয়ান ইলেভেন কারিগর তারা সরব হয়েছে সাবধান থাকতে হবে, বিএনপি সরব তারাও সরব। অনলাইনে মিটিং করে টেলিভিশন তা প্রচার করে । কেন যে টেলিভিশনে তা দেখান। 
এর আগে সকালে নাটোরের শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।  

সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে অন্যান্যের মশ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, শহিদুল ইসলাম বকুল এমপি ও সংরক্ষিত আসনের নারী সাংসদ রতœা আহমেদসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। এদিকে ৮ বছর হওয়া সম্মেলনকে ঘিরে মিছিল নগরীতে পরিণত হয় পুরো হয়। মানুষের ঢল নামে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে। সম্মেলনে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা মুগ্ধ করে দর্শকদের। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল