বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ২৩ ফেব্রুয়ারি বলাকায় নানা আয়োজন

রোববার, ফেব্রুয়ারী ২০, ২০২২
বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ২৩ ফেব্রুয়ারি বলাকায় নানা আয়োজন

সময় জার্নাল ডেস্ক: ৪ জানুয়ারি গৌরবময় পথচলার ৫০ বছর পূর্ণ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস্। বিমানের সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনস্-এর প্রধান কার্যালয় বলাকায় আগামী ২৩ ফেব্রুয়ারি দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সংযুক্ত হয়ে অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব মোঃ মাহবুব আলী, এমপি। 

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ মোকাম্মেল হোসেন, বিমান বাংলাদেশ এয়ারলাইনস্-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামাল, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং এয়ারলাইনসটির পরিচালকমণ্ডলীসহ বিমানের সাবেক ও বর্তমান কর্মীবৃন্দ।

বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে স্মারক ডাকটিকিট অবমুক্ত করা হবে। দেশবরেণ্য সঙ্গীতশিল্পীদের অংশগ্রহণে সন্ধ্যায় এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এদিন বিমানের বর্তমান ও অবসরপ্রাপ্ত কর্মীবৃন্দের মিলনমেলায় পরিণত হবে বলাকা প্রাঙ্গণ। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল